Viral Marketing Tips for Your You Tube Video
YouTube Marketing PART 10
Viral Marketing Tips for Your You Tube Video
ভাইরাল মার্কেটিং টিপসের জন্য আপনি যদি এখনই ইন্টারনেটে র্যান্ডম সার্চ করেন, আপনি স্কোর পাবেন আপনার অনুধাবন করার জন্য উপলব্ধ তথ্য সহ ওয়েবসাইটগুলির। কেন? কারণ এটি একটি আলোচিত বিষয় দিন এটা কোন আশ্চর্যের, হয়.
ভাইরাল মার্কেটিং ভিডিও থেকে এমনকি ই-বুক পর্যন্ত বিভিন্ন উপায়ে ব্যবহার করা যেতে পারে। যদি তুমি হও আপনার নিজের ব্যবসার প্রচার করার চেষ্টা করছেন এবং আপনি বিপণনের জন্য একটি শীর্ষস্থানীয় ভিডিও তৈরি করতে চান উদ্দেশ্য তাহলে আপনি ভাইরাল মার্কেটিং এর সাথে ভুল করতে পারবেন না। ভাইরাল ভিডিওগুলোর মধ্যে অন্যতম আজ বিপণন ফর্ম ব্যবহার
অবশ্যই, ভাইরাল মার্কেটিং ব্যবহার করার সময় কিছু নির্দেশিকা রয়েছে যা আপনাকে অনুসরণ করা উচিত। যদিও এটি কিছু ক্ষেত্রে বিপণনের অন্যান্য ফর্মগুলির মতো, তবুও কিছু জিনিস রয়েছে একটি ভিডিও তৈরি করার সময় আপনার মনে রাখা উচিত। নিম্নলিখিত টিপস যে সাহায্য করবে একটি তালিকা আপনি একটি শীর্ষস্থানীয় ভিডিও তৈরি করার পথে প্রস্তুত হন যা ভাল ফলাফল আনতে বাধ্য।
1. মানুষ এটা মনে রাখা
এই মুহূর্তে আক্ষরিক অর্থে হাজার হাজার মার্কেটিং ভিডিও আছে। আসলে, অধিকাংশ ব্যবসা এই দিন ব্যবহার করা হয়. যে কারণে, আপনার নিখুঁত বিপণন ভিডিও আবশ্যক স্মরণীয় হতে যদি এটি না হয়, তাহলে লোকেরা আপনার পণ্যটি মনে রাখবে না। তুমি কি কখনো এমন একটি বাণিজ্যিক দেখেছি যার পণ্যটির সাথে আপাতদৃষ্টিতে কিছুই করার নেই যা এটি করার চেষ্টা করছে৷ বিক্রি? আচ্ছা, ভিডিওটা কি মনে আছে? যে বিন্দু ধরনের ছিল. যদিও তা নাও হতে পারে পণ্যটির সাথে একটি বিশাল সংযোগ রয়েছে, আপনি আসলে ভিডিওটি মনে রাখবেন। ঘুরে, যে তোলে আপনি পণ্যের কথা ভাবেন। আপনি যখন আপনার ভিডিও তৈরি করছেন তখন মনে রাখবেন।
যাইহোক, এটি আপনার পণ্য নিম্নমানের করার জন্য একটি অজুহাত নয়। আপনি এখনও একটি থাকতে হবে চমৎকার পণ্য, খুব.
2. এটা পেশাদার চেহারা করুন.
এটি কম বাজেট হতে পারে এবং এখনও পেশাদার দেখায়। অডিও না হলে এটি খুব বিরক্তিকর হতে পারে ভিডিওর সাথে মেলে বা ক্যামেরা খুব নড়বড়ে হলে। একইভাবে, খারাপ গ্রাফিক্স বা খারাপ মানের ভিডিওটিকে অপেশাদার দেখাতে পারে। মানুষ আপনার পণ্য সম্পর্কে ভুল ধারণা পেতে পারে এই ক্ষেত্রে. আপনার সম্পর্কে নিরপেক্ষ প্রতিক্রিয়া প্রদানের জন্য আপনার বন্ধু এবং পরিবারের উপর নির্ভর করবেন না ভিডিও, হয়.
3. এটি প্রতিরোধহীন করুন
এটি এমন কিছু তৈরি করার সাথে যায় যা মানুষ মনে রাখে। আরে, এটি একটি ব্যবহার করা ঠিক আছে গিমিক গিমিক কাজ করে। আপনি Geico বিজ্ঞাপন থেকে গেকো জানেন? অথবা টাকো বেল চিহুয়াহুয়াস?
পারফেক্ট ইউটিউব মার্কেটিং ভিডিও
আপনি সিদ্ধান্ত নিয়েছেন যে আপনি আপনার জন্য নিখুঁত You Tube মার্কেটিং ভিডিও তৈরি করতে যাচ্ছেন ব্যবসা বা পণ্য। সুতরাং, আপনি কিভাবে এগিয়ে যান? নিম্নলিখিত নিবন্ধে কিছু টিপস দেওয়া হবে কীভাবে একটি দুর্দান্ত ভিডিও তৈরি করবেন যা আপনার ওয়েবসাইটে ট্র্যাফিক আকর্ষণ করবে।
1. আপনি নন এমন কেউ হওয়ার চেষ্টা করবেন না। এটি একটি "চরিত্র" তৈরি করা ঠিক আছে কিন্তু কাজ করার চেষ্টা করবেন না অন্য কেউ. সাধারণভাবে লোকেরা "বাস্তব" মানুষের সাথে পরিচয় করে। সেখানে ভিডিও সব সঙ্গে, এবং খারাপ অভিনয়, আপনার শ্রোতারাও বলতে পারবেন আপনি এটি নকল করছেন কিনা। যদি আপনি সাধারণত একটি ক্যামেরার সামনে ভাল নয় তাহলে আপনি অন্য কাউকে আনতে চাইতে পারেন যিনি আছেন। শুধু মনে রাখবেন যে ওহ, বব বার্কারের মতো কাজ করার চেষ্টা করার চেয়ে আন্তরিক এবং খাঁটি হওয়া ভাল।
2. একটি স্ক্রিপ্ট ব্যবহার করুন. আপনি প্রথমে কী বলতে বা করতে যাচ্ছেন তা অন্তত রূপরেখা করা ভাল। একটি স্ক্রিপ্ট হল একটি দুর্দান্ত ধারণা, কিন্তু যদি এটি আপনাকে বন্ধ করে দেয় তবে অন্তত কিছু নোট লিখে রাখুন। যদিও কিছু মানুষ "এটি ডানা কাটাতে" ভাল, বেশিরভাগই তা নয়। অপ্রয়োজনীয় বিবরণ বের করে শুধুমাত্র কথা বলাও ভালো প্রধান পয়েন্ট সম্পর্কে। আপনি কথা বলার সময় লোকেদের হারিয়ে যেতে চান না।
3. আপনার আলো দেখুন. খারাপ আলো একটি ভিডিও নষ্ট করতে পারে। খুব অন্ধকার হলে মানুষ যাবে না আপনি বা আপনি কি সম্পর্কে কথা বলছেন দেখতে সক্ষম হবে. এটি খুব হালকা হলে একই যায়। মনে রাখবেন, এছাড়াও, ওভারহেড লাইটের নীচে দাঁড়িয়ে থাকা যা সত্যিই উজ্জ্বল আপনাকে র্যাকুন চোখ দিতে পারে। না সামান্যতম আকর্ষণীয়, এবং সামান্য বিট ছমছমে।
4. একটি ভিন্ন মাইক্রোফোন ব্যবহার করুন৷ আপনার ক্যামেরার অন্তর্নির্মিত মাইক্রোফোনের উপর নির্ভর না করার চেষ্টা করুন। এটা খুব না ভাল, এমনকি সেরাগুলিও, এবং আপনার আরও শক্তিশালী কিছু দরকার। যদি আপনার শ্রোতা আপনাকে শুনতে না পারে তাহলে আপনার ভিডিওর সত্যিই কোন লাভ নেই। আপনি সাধারণত একটি সস্তা মাইক্রোফোন নিতে পারেন হয় ইন্টারনেটে বা ভিডিও ইলেকট্রনিক্স দোকানে। তবে নিশ্চিত করুন যে এটি আপনার ক্যামেরার সাথে ফিট করে।
5. নির্দেশ দিতে মনে রাখবেন। ভিডিওর শেষে, আপনার শ্রোতাদের নির্দেশিকা প্রয়োজন হবে। তাদের আপনার ওয়েবসাইট পরিদর্শন করতে, আপনার পণ্য কিনতে, আপনার পরিষেবাগুলি ব্যবহার করতে ভুলবেন না - যাই হোক না কেন। শুধু যখন আপনি এখনও তাদের মনোযোগ আছে তাদের ঝুলন্ত ছেড়ে না.
Comments
Post a Comment